Breaking News
Home / জেলা সংবাদ / সাঘাটায় প্রতিপক্ষের হামলায় লালমিয়ার বাড়ীঘর ভাংচুর জীবননাশের হুমকি ।

সাঘাটায় প্রতিপক্ষের হামলায় লালমিয়ার বাড়ীঘর ভাংচুর জীবননাশের হুমকি ।

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি:

পূর্ব শত্রুতার জের ধরে গাইবান্ধার সাঘাটা উপজেলার পূর্বগাছাবাড়ী গ্রামে প্রতিপক্ষ মুকুল গংদের হামলায় লালমিয়া আকন্দের বাড়ীঘর ভাংচুর আহত ৩। এঘটনায় বোনারপাড়া পুলিশ তদন্তকেন্দ্রে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, উপজেলার কচুয়া ইউনিয়নের পূর্ব গাছাবাড়ী গ্রামের মৃত ওমর আলীর পুত্র লালমিয়া গংদের সাথে একই গ্রামের মুকুলের পুত্র সেলিম গংদের সাথে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিবাদ চলে আসছিল। লালমিয়া তার ঘরের দেয়াল রক্ষার জন্য রাস্তার পার্শ্বে একটি খুটি পুতে রাখলে প্রতিপক্ষ সেলিম গংরা উক্ত খুটি তুলে ফেলে। ঘটনার দিন ২৯ শে জানুয়ারী এ নিয়ে বিকেলে বাকবিতন্ডা হয়।

ওইদিন দিবাগত রাতে আনুমানিক ৮ ঘটিকায় সেলিম, মুকুল, আব্দুর সাত্তার, আতাউর রহমান, মুনসুর গংরা পরিকল্পিত ভাবে লালমিয়ার বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে এবং দরজা জানালা ভাংচুর করে জীবননাশের হুমকীধামকি দিয়ে চলে যায়। এতে নাইস (৬), লাকী (২৫), লালমিয়া (৬০) আহত হয়। ভাংচুরের ঘটনায় প্রায় ১লাখ টাকার ক্ষতি সাধীত হয়।

এ ব্যাপারে লালমিয়া বাদী হয়ে বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনা স্থল তদন্ত করেন। এ ব্যাপারে বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির জানান, উভয়ের পক্ষের অভিযোগ দাখিল হয়েছে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*