Breaking News
Home / জেলা সংবাদ / সাঘাটায় যুবলীগ নেতা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী স্বপন কর্তৃক প্রতিবন্ধী কিশোরীকে হুইল চেয়ার প্রদান ।

সাঘাটায় যুবলীগ নেতা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী স্বপন কর্তৃক প্রতিবন্ধী কিশোরীকে হুইল চেয়ার প্রদান ।

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সাঘাটা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বোনারপাড়া ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী নাছিরুল আলম স্বপন নির্বাচনী প্রচারণা করতে গিয়ে পূর্ব রাঘবপুর কলেজ মোড়ের পূর্ব প¦ার্শে গ্রামের ডাবলু শেখের কিশোরী প্রতিবন্ধী কন্যা সোমা খাতুন কে দেখে তার মনে মায়ার উদ্ভোব হয় । তাৎক্ষনিক তিনি প্রতিবন্ধী কিশোরীকে সার্বিক সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন। সে মোতাবেক বোনারপাড়া ইউনিয়ন সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী নাছিরুল আলম স্বপন সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের সাথে যোগাযোগ করে একটি হুইল চেয়ার ও প্রতিবন্ধীকে গোসলের সুবিধার জন্য একটি পানির ট্যাংকি প্রদান করেন।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী স্বপন কর্তৃক প্রতিবন্ধী কিশোরীকে হুইল চেয়ার প্রদান ।

আমাদের প্রতিবেদক কে প্রতিবন্ধী কিশোরী সোমা খাতুন জানান, আমি লেখা পড়া করে নিজের পায়ে দাড়াতে চাই। এ জন্য স্বপন ভাই আমাকে নতুন জামা কাপর কিনে দিয়েছে। এবং ইউএনও স্যার কে সাথে নিয়ে স্কুলে ভর্তি করে দেওয়ার কথা বলেছে। আমি তার জন্য দোয়া করি। সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী নাছিরুল আলম স্বপন জানান গ্রাম গঞ্জের সাধারণ মানুষ এখনো যে, এত অবহেলিত রয়েছে তা আমার জানা ছিলো না। নির্বাচনী প্রচারণা করতে এসে তা জানতে পারলাম। এসব অবহেলীত মানুষের জন্য যাতে সেবা করতে পারি এই জন্যই আল্লাহর কাছে প্রার্থনা করি।

About parinews