Breaking News
Home / জেলা সংবাদ / সাদুল্লাপুরে  ছোট ভাইকে পিটিয়ে হত্যা করল পাষন্ড বড় ভাই বাবা আহত

সাদুল্লাপুরে  ছোট ভাইকে পিটিয়ে হত্যা করল পাষন্ড বড় ভাই বাবা আহত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ

গাইবান্ধার সাদুল্লাপুরে ছোট ভাইকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড বড় ভাই।

মঙ্গলবার (২৯ মার্চ) দুপুরে উপজেলার কামারপাড়া ইউনিয়নের দক্ষিণ হাটবামুনিগ্রাম থেকে নিহত শামীম মিয়া (১৪)’র  মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘাতক বড়ভাই সালমান শাহ ওরফে পিচু মিয়া একই সঙ্গে বৃদ্ধা বাবা একাব্বর মিয়াকেও কুপিয়ে যখম করেছে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের আকাব্বর মিয়ার বড় স্ত্রীর ছেলে সালমান শাহ ওরফে পিচু মিয়ার সঙ্গে ছোট স্ত্রীর ছেলে শামীম মিয়ার জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে সোমবার দুপুরে পিচু মিয়া উত্তেজিত হয়ে ঘরবাড়ি ভাংচুর করে ও তার বাবা  একাব্বর ও শামীমকে লাঠি দিয়ে মারপিট করে। এসময় দুজনে গুরুতর আহত হয়। এরপর পিচু মিয়া ও তার স্ত্রী মরিয়ম বেগম তাৎক্ষণিক শামীমকে উদ্ধার করে কামারপাড়া বাজারে এক ডাক্তারের চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে আসে পরে শামীমের শারিরীক অবস্থার অবনতি হলে রংপুর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এরপর থেকে পিচু মিয়া ও তার স্ত্রী মরিয়ম বেগম পলাতক রয়েছে।
সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, এ ঘটনার খবর পেয়ে মঙ্গলবার দুপুরে শামীমের মরদেহ উদ্ধা করে গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

ReplyReply allForward

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*