Breaking News
Home / জেলা সংবাদ / সাদুল্লাপুর মাদারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নানা অনিয়ম-

সাদুল্লাপুর মাদারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নানা অনিয়ম-

ছাদেকুল ইসলাম রুবেল(গাইবান্ধা) গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার মাদারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানাবিধ অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠেছে।
প্রাপ্ত অভিযোগে জানা যায়, উক্ত বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার আলী স্থানীয় সংসদ সদস্যর ডিও লেটার উপেক্ষা করে দীর্ঘদিন যাবত নিজের খেয়াল খুশিমতো এ্যাডহক কমিটি গঠন করে শিক্ষা প্রতিষ্ঠানটি পরিচালিত করে আসছেন।

ইতিপূর্বেও প্রধান শিক্ষক হায়দার আলী তার আপন চাচা আঃ রশিদ (পাতা) কে সভাপতি করে সকল কার্যক্রম পরিচালনা করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় সভাপতির মৃত্যু হলে সে ঐ সুযোগকে কাজে লাগিয়ে কার্যক্রম করছে বলে অভিযোগে প্রকাশ পায়।
প্রকাশ থাকে যে তার চাচার মৃত্যুর পর  পদটি ফাকা হলে স্থানীয় এমপি জনৈক আঃ রাজ্জাককে সভাপতি করার জন্য চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর এবং প্রধান শিক্ষককে ডিও লেটার প্রদান করেন।এদিকে সুচতুর প্রধান শিক্ষক উক্ত ডিও লেটার উপেক্ষা করে বিভিন্ন টালবাহানা কালক্ষেপন করে আসছেন, এব্যাপারে স্থানীয়দের মৌখিক অভিযোগের প্রেক্ষিতে প্রধান শিক্ষকের নিকট জানতে চাইলে তিনি সুস্পষ্ট কোনো জবাব দিতে পারেননি, তবে তিনি জানান, আমি শিক্ষাবোর্ডে একটি কমিটি ইতিপূর্বে পাঠিয়েছি, বোর্ড অনুমোদন না দিলে আমি ডিও লেটার ফলো করবো।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*