Breaking News
Home / জেলা সংবাদ / সাবেক কৃষিমন্ত্রী আহম্মদ হোসেন উকিলের নাতি
আওয়ামীলীগ নেতা নিটলের সাথে সাংবাদিকদের মতবিনিময়

সাবেক কৃষিমন্ত্রী আহম্মদ হোসেন উকিলের নাতি
আওয়ামীলীগ নেতা নিটলের সাথে সাংবাদিকদের মতবিনিময়

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় গতকাল মঙ্গলবার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন অবিভক্ত বাংলার সাবেক কৃষিমন্ত্রী আহম্মদ হোসেন উকিলের নাতি তরুন আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান নিটল ।

এ সময় তিনি আসন্ন সাঘাটা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সফল করার জন্য সাংবাদিকসহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সকল স্তরের নেতা কর্মীদের সহযোগীতা কামনা করেন। দলীয় কোন্দল ও ভেদাভেদ ভুলে ঐক্য বদ্ধ ভাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে একটি শক্তিশালী কমিটি গঠনের আহবান জানান।

মতবিনিময় সভায় আওয়ামীলীগ নেতা ও জেলা অবসরপ্রাপ্ত সৈনিক সংস্থার সহসভাপতি আলহাজ আরিফ মোহাম্মদ দুলাল তার বক্তব্যে বলেন, নিটল দীর্ঘদিন থেকে রাজনীতির পাশাপাশি সামাজিক বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড কাজ করে আসছেন। এছাড়াও সমাজের হত দরিদ্র পরিবারদের বিভিন্নভাবে আর্থিক সহায়তা করা অব্যাহত রেখেছেন।

আগামী কাউন্সিলে অবিভক্ত বাংলার কৃষিমন্ত্রীর সুযোগ্য নাতি তরুন আ’লীগ নেতা মাহবুবুর রহমান নিটলকে সাঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক র্নিবাচিত করার জন্য নেতা কর্মীদের প্রতি দাবী জানান। এ সময় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*