Breaking News
Home / জেলা সংবাদ / সুন্দরগঞ্জের বুদ্ধিপ্রতিবন্ধী আজম নিখোঁজ ৪ দিনেও সন্ধান মেলেনি

সুন্দরগঞ্জের বুদ্ধিপ্রতিবন্ধী আজম নিখোঁজ ৪ দিনেও সন্ধান মেলেনি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে নিখোঁজ বুদ্ধিপ্রতিবন্ধী আজম মিয়ার সন্ধান ৪ দিনেও মেলেনি। পরিবারের লোকজন তার সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে। পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামের ওসমান আলীর ছেলে আজম মিয়া (২৮) গত ৪ দিন ধরে নিখোঁজ হয়েছে। অনেক খোঁজাখুঁজি করার পরও তার সন্ধান মেলেনি।

তার বড় ভাই আশরাফুল আলম জানান, গত শনিবার সকালে আতাউর রহমান নামের এক সুপারির ব্যবসায়ী আজমকে সঙ্গে নিয়ে মালামাল ক্রয় করার জন্য পীরগাছা উপজেলার কান্দিরহাটে নিয়ে যায়। পরে ব্যবসায়ী আতাউর মালামাল ক্রয় করে আজমকে কান্দিরহাটে রেখে সুন্দরগঞ্জ পৌর বাজারে চলে আসে।

পরে আজমকে কান্দিরহাটে ছেড়ে আসার কথা মনে পরলে তাৎক্ষণিকভাবে কান্দিরহাটে গিয়ে অনেক খোঁজাখুঁজি করেও তার দেখা মেলেনি। গত ১১ মার্চ হতে আজমের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। আত্মীয় স্বজনসহ বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে তার কোন সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ আজম বুদ্ধিপ্রতিবন্ধী হওয়ায় সে নিজের নাম ছাড়া আর কোন নাম বা ঠিকানা বলতে পারে না। তার উচ্চতা ৫ ফুট, গায়ের রং শ্যামা, মুখমন্ডল হালকা লম্বাটে, মাথায় কালো চুল রয়েছে। পরনে লুঙ্গি ও গায়ে চেক শার্ট ছিল। যদি কোন সহৃদয় ব্যক্তি আজমের সন্ধান পান তাহলে ০১৭৪০৯৩৪৫৮৯ এ যোগাযোগ করার জন্য তার পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

About parinews