Breaking News
Home / জেলা সংবাদ / সুন্দরগঞ্জে মিথ্যা মামলার বোঝা নিয়ে দিশেহারা লাকী বেগমের পরিবার

সুন্দরগঞ্জে মিথ্যা মামলার বোঝা নিয়ে দিশেহারা লাকী বেগমের পরিবার

গাইবান্ধা প্রতিনিধি

বাড়ি ঘর থেকে উচ্ছেদ করতে না পেরে চাচার দায়ের করা মিথ্যা মামলার বোঝা নিয়ে দিশেহারা লাকী বেগমের পরিবার। বর্তমানে ঘরে বন্দি অবস্থায় ভাতিজি থাকলেও তার স্বামী মৃত্যু ভয়ে পালিয়ে বেড়াচ্ছে । জানাগেছে, সুন্দরগঞ্জ উপজেলার উত্তর ধুমাইটারি গ্রামের দুদু মিয়া তার স্ত্রী ও এক নাবালক সন্তানকে নিয়ে দীর্ঘদিন ধরে স্ত্রীর নামে কেনা জমিতে বাড়ি করে বসবাস করে আসছে।

এদিকে উক্ত বাড়ি হতে উচ্ছেদ করার জন্য দুদু মিয়ার স্ত্রী লাকি বেগমের আপন চাচা আব্দুর রহমান ও আবুল হোসেন দীর্ঘদিন থেকে চেষ্টা চালিয়ে আসছে। কোন ভাবেই নিজ ভাতিজি ও ভাতিজি জামাতাকে উচ্ছেদ করতে না পেরে চলতি বছরের ১২ আগষ্ট ও ২৩ আগষ্ট গাইবান্ধা কোর্টে এবং ০২ অক্টোবর সুন্দরগঞ্জ থানায় তিনটি মিথ্যা মামলা দায়ের করে। যে মামলা গুলোতে লাকি বেগম ছাড়াও তার ভাই ব্যাংক কর্মকর্তা, তার ভাবি স্কুল শিক্ষীকা, ছোট বোন পোষ্ট অফিস কর্মচারী, ছোট ভাই সহ ১১ জনকে আসামী করে মামলা দায়ের করে। এই মামলা বা ঘটনার সময় তারা ঘটনাস্থলে না থাকলেও তাদের চাকুরী ক্ষতি সাধনের লক্ষে তাদেরকে মিথ্যা মামলায় জড়িয়েছে আসামীরা।

এদিকে মিথ্যা মামলা থেকে জামিন নিয়ে লাকি বেগম বাড়ীতে গিয়ে আশ্রয় নিলেও তার স্বামী দুদু মিয়া একদিন বাড়িতে গেলে তাকে মৃত্যু ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করেছে তার চাচা শশুররা।

এ ব্যাপারে অভিযুক্ত আব্দুর রহমান ও আবুল হোসেনের বক্তব্য নেওয়ার জন্য তাদের বাড়িতে গেলে তারা কেউ বাড়িতে নেই বলে বাড়ির লোকজন জানান। বাড়ির লোকজনের বক্তব্য নেওয়ার চেষ্টা করলেও তারাও বক্তব্য দিতে অস্বীকার করে।

About parinews