Breaking News
Home / জেলা সংবাদ / সুন্দরগঞ্জে স্বামী ও দ্বিতীয় স্ত্রী ইউপি সদস্য নির্বাচিত

সুন্দরগঞ্জে স্বামী ও দ্বিতীয় স্ত্রী ইউপি সদস্য নির্বাচিত

গাইবান্ধা ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পৃথক ইউনিয়ন থেকে স্বামী ও দ্বিতীয় স্ত্রী সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে স্বামী গোলজার হোসেন বেলকা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে এবং স্ত্রী সাহিদা বেগম দহবন্দ ইউনিয়নের ৭, ৮ ও ৯ ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য নির্বাচিত হয়েছেন।রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তারা নির্বাচিত হন।

খোঁজ নিয়ে জানা যায়, গোলজার হোসেন উপজেলার বেলকা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা। দীর্ঘ ১৭ বছর আগে উপজেলার দহবন্দ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সাহিদা বেগমকে দ্বিতীয় বিয়ে করে শ্বশুর বাড়িতে রেখে দেন তিনি। এবারের ইউপি নির্বাচনে উভয়ই অংশ নিয়ে নির্বাচিত হন।

দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ধুমাইটারি গ্রামের বাসিন্দারা জানান, গোলজার হোসেন বেলকার বাসিন্দা হলেও দহবন্দ ইউনিয়নে তার জনপ্রিয়তা ছিল। সে কারণে তার দ্বিতীয় স্ত্রী সাহিদা বেগম নির্বাচিত হয়েছেন।

এ ব্যাপারে গোলজার হোসেন বলেন, সব সময় মানুষের পাশে থাকার কারণে দুই ইউনিয়নবাসী আমাকে বেশ ভালোবাসেন। সে জন্য আমরা স্বামী-স্ত্রী দু’জনই নির্বাচিত হয়েছি।

About parinews