Breaking News
Home / জেলা সংবাদ / সুুন্দরগঞ্জের আ’লীগের মনোনীত প্রার্থী আব্দুর সামাদ খোকা’র মোটরসাইকেল শোভাযাত্রা ও উঠান বৈটক অনুষ্টিত হয়েছে।

সুুন্দরগঞ্জের আ’লীগের মনোনীত প্রার্থী আব্দুর সামাদ খোকা’র মোটরসাইকেল শোভাযাত্রা ও উঠান বৈটক অনুষ্টিত হয়েছে।

সুুন্দরগঞ্জ গাইবান্ধা প্রতিনিধি

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে গাইবান্ধা সুুন্দরগঞ্জ ৩ নং তারাপুর ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগের  মনোনীত প্রার্থী আব্দুর সামাদ খোকার  মোটরসাইকেল  শোভাযাত্রা ও উঠান বৈটক  অনুষ্টিত হয়েছে। শক্রবার দুপুর ৩ টায় ইউনিয়নে চৈতন্য বাজার থেকে  থেকে বের হয়ে ইউনিয়নের সকল ওয়ার্ড রাস্তা, পাড়ায়, হাট, বাজারে প্রদক্ষিণ  করে সন্ধায় চৈতন্য বাজার মাদ্রাসা মাঠে এসে শেষ হয়।

শোডাউনের ফাঁকে ফাঁকে গ্রামের হাট বাজারে ভোটারদের সাথে মতবিনিময় করেন, এসময় সকলের কাছে দোয়া ও নৌকা  চেয়েছেন। শোডাউন শেষে  চৈতন্য রাজারে উঠান বৈটক অনুষ্টিত হয়েছে। ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলামের সভাপতিত্বে উঠান বৈটকে বক্তব্য রাখেন। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আ’লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর সামাদ খোকা। আওয়ামীলীগ নেতা, মাহালম মিয়া,ইউনিয়ন যুবলীগের সভাপতি, আজমুল হাসান পলাশ,  সাধারণ সম্পাদক সোহেল রানা,ছাত্রলীগ নেতা, আল হাদী আপন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর সামাদ খোকা  বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনাদের ভালোবাসায়  আমি আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতিক পেয়েছি । তবে। আপনারা কোনো গুজবে কান দিবেনা, সুষ্ঠুভাবে ভাবে ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের মুল্যবান ভোট দিয়ে সরকারের উন্নয়নের ধারা অবাহত রেখে,  ইউনিয়ন কে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করার সুযোগ করে দিবেন।  

About parinews