Breaking News
Home / জেলা সংবাদ / স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে বাংলাদেশ পলাশবাড়ীতে বর্ণাঢ্য ৱ্যালি

স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে বাংলাদেশ পলাশবাড়ীতে বর্ণাঢ্য ৱ্যালি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাৌ
“জোরসে চলো বাংলাদেশ ” এই শ্লোগাণে স্বল্পোন্নত দেশ হতে  উন্নয়নশীল দেশে উত্তরণ বঙ্গবন্ধু হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে চলমান উন্নয়ন মেলার সমাপনী দিনে বিশাল বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হতে শুরু হওয়া বিশাল র‌্যালী পৌর শহর প্রর্দক্ষিণ করে পলাশবাড়ী এস এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে সমবিত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করে আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়নের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোকসেদ চৌধুরী বিদ্যুৎ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,সহ সভাপতি অধ্যক্ষ সাইফুল্যার রহমান চৌধুরী তোতা, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন,মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা। 

আরো বক্তব্য রাখেন উপজেলা  প্রার্নী সম্পদ কর্মকর্তা আলতাব হোসেনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ,প্রেসক্লাব পলাশবাড়ীর সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাবিনা ইয়াসমিন ঝুনু,জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত, সেচ্ছাসেবকলূগের যুগ্ন আহবায়ক শাহজালাল মন্ডল,ছাত্রলীগ সভাপতি আতিক হাসান মিল্লাত,পৌর ছাত্রলীগের আহবায়ক মাসুম সরকারসহ অন্যান্যরা। 

বক্তারা,আগামীদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশ কে এগিয়ে নিয়ে আগামী প্রজন্মের জন্য নিরাপদ ও উন্নত নাগরিক সুবিধায় পরিপূর্ণ একটি দেশ গঠনে সকলের সমান ভূমিকা পালন করার আহবান জানান।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*