Breaking News
Home / আন্তর্জাতিক / হিমাগঞ্জে দেশি বিদেশী নকল প্রসাধনী পণ্য উৎপাদন

হিমাগঞ্জে দেশি বিদেশী নকল প্রসাধনী পণ্য উৎপাদন


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে কর্তব্যরত সাংবাদিকদের উপর হামলা ও মারধোরের ঘটনায় গোবিন্দগঞ্জ মামলা দায়ের করা হয়েছে। সোমবার বিকেলে মহিমাগঞ্জ ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বসত বাড়িতে নকল প্রসাধনী সামগ্রী তৈরী হচ্ছে এমন খবরে কয়েকজন সাংবাদিক ওই বাড়িতে গেলে কারখানার মালিক আহসান হাবীব ওরফে চপল প্রথমে সাংবাদিকদের অবরুদ্ধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পরে তাদের কারখানার বাইরে এনে মারধোর করে বলে মামলা সূত্রে জানাগেছে। 
ঘটনার শিকার সাংবাদিকরা জানান, কারখানায় কর্মরত কয়েকজন পুরুষ ও মহিলা সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে মুখ ঢেকে একে একে পালিয়ে যেতে থাকে। এতে নকল প্রসাধনী তৈরীর বিষয়টি সাংবাদিদের সত্য মনে হলে তারা কারখানার ভিতরে ঢুকে ছবি ও ভিডিও ধারণ করে। এ সময় কারখানার মালিক কারখানার দরজা বন্ধ করে সাংবাদিকদের অশ্লীলভাষায় গালিগালাজ করে এবং মারতে উদ্যত হয়। পরে সাংবাদিকরা কারখানার বাইরে এলে সেখানে ডেইলী সান পত্রিকার উপজেলা প্রতিনিধি ইয়াসির আরাফাতকে লাঞ্ছিত করে এবং মারধোর করে। এ ঘটনায় উপজেলার সকল সাংবাদিকদের মাঝে চমর ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনায় সাংবাদিক ইয়াসির আরাফাত বাদী হয়ে সোমবার রাতেই নকল প্রসাধনী কারখানার মালিক আহসান হাবীব ওরফে চপল সহ অজ্ঞাতনামা আরও ২/৩জনের বিরুদ্ধে একটি এজাহার দাখিল করে। 
কর্তব্যরত সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ ও লাঞ্ছিত করার ঘটনায় জেলার সকল সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভ দেখা দিয়েছে। তারা অবিলম্বে ওই প্রসাধনী কারখানার মালিক আহসান হাবীব ওরফে চপলকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবী জানান।

About parinews