Breaking News
Home / জেলা সংবাদ / ২৪ ঘন্টার মধ্যে পলাশবাড়ীর জাতীয় শ্রমিকলীগের নবগঠিত আহবায়ক কমিটি বিলুপ্ত

২৪ ঘন্টার মধ্যে পলাশবাড়ীর জাতীয় শ্রমিকলীগের নবগঠিত আহবায়ক কমিটি বিলুপ্ত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ আদর্শ আজ বন্দিদশায় লুটেরা সরব রক্ত চুষতে , শোষক আর শাসকের বিরুদ্ধে যে আদর্শের লড়াই তা ফিকে হয়ে যাচ্ছে। কতিপয় সুযোগ সন্ধানী আদর্শের ব্যাপারীদের কারণে আদর্শের সৈনিকগণ বি ত যুগে যুগে। দলের যে কোন দূষসময়ে তারা সরব হয় সকল অভিমান ভুলে। তারি বহিঃপ্রকাশ ঘটলো গাইবান্ধা জেলায় প্রতিবাদীদের তোপের মুখে ও বিভিন্ন গণমাধ্যমে এবং তাদের প্রতিনিধিগণের ব্যবহৃত ফেসবুকে সংবাদ প্রকাশের পর অবশেষে ২৪ ঘন্টা পেরোনোর আগেই পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিকলীগের নবগঠিত আহবায়ক কমিটি বিলুপ্ত করেছে গাইবান্ধা জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বহু জল্পনা কল্পনা, আলোচন সমালোচনা শেষে পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিকলীগের আহবায়ক কমিটি অনুমোদনের ২৪ ঘন্টার মধ্যে কমিটি বিলুপ্ত করতে ১২ এপ্রিল সন্ধ্যায় প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এ সংবাদ প্রকাশের পর পলাশবাড়ীতে উপজেলা জাতীয় শ্রমিকলীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল ও বিজয় উল্লাস প্রকাশ করেন। তাদের মাঝে স্বস্তির বাতাস বইতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এরআগে জাতীয় শ্রমিকলীগের গাইবান্ধা জেলা শাখার সভাপতি খাইরুল ইসলাম ও সাধারণ সম্পাদক শুধাংশু কুমার রায় স্বাক্ষরিত পত্র মতে জানা যায়, গত ১১/০৪/২০২২ইং রোজ সোমবার জাতীয় শ্রমিক লীগ পলাশবাড়ী উপজেলা শাখায় ১টি ২১ (একুশ) সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহবায়ক কমিটিতে কিছু বিতর্কিত ব্যক্তিবর্গকে অন্তর্ভূক্ত করায় ব্যাপক ভাবে ইলেকট্রিক মিডিয়া/ফেসবুকে বিতর্কিত নামে বিভিন্ন ভাষায় বিভিন্ন ভাবে প্রচার করায় আহবায়ক কমিটির কার্যকলাপ অদ্য ১২/০৪/২০১২ইং রোজ মঙ্গলবার হতে বিলুপ্ত ঘোষণা করা হইল। পরবর্তীতে পলাশবাড়ী উপজেলায় জাতীয় শ্রমিক লীগের কোন কমিটি না দেওয়া পর্যন্ত জাতীয় শ্রমিক লীগ পলশাবাড়ী উপজেলা শাখার সকল কার্যক্রম বন্ধ থাকবে।
উল্লেখ্য,উক্ত কমিটি বাতিলের দাবীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরব প্রতিবাদের পাশাপাশি পৌর শহরে বিক্ষোভ ও মানবন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়া নিজের পক্ষে সাফাই গাইতে লোক দেখানো সংবাদ সম্মেলন করে বিলুপ্তকৃত নবগঠিত আহবায়ক কমিটি। এ কমিটি স্থগিত করার পর বর্তমান সময়ে উক্ত কমিটি অনুমোদনকারী ও সুপারিশকারীদের বিরুদ্ধে দলীয় ভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের দাবী উঠেছে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*