Breaking News
Home / জেলা সংবাদ / ২ মাসের অগ্রিম ইন্টারনেট বিল দিলেই সরিষার তেল ফ্রি

২ মাসের অগ্রিম ইন্টারনেট বিল দিলেই সরিষার তেল ফ্রি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃসারাদেশে তেলের ঊর্ধ্বগতির সময় গাইবান্ধায় ইন্টারনেট বিল দিলে বিনা মূল্যে দুই লিটার সরিষার তেল দেওয়া হচ্ছে। অফারটি লুফে নিতে নতুন সংযোগ গ্রহণকারীর সংখ্যা বাড়ছে। রমজান উপলক্ষে এমন চমকপ্রদ অফার দিয়েছে ‘গাইবান্ধা অনলাইন’ নামে একটি ইন্টারনেট সংযোগ প্রতিষ্ঠান।
বিষয়টি গ্রাহকদের দৃষ্টি আকর্ষণের জন্য প্রতিষ্ঠানটির ফেসবুক পেজেও শেয়ার করা হয়েছে। সেখানে বলা হয়েছে, রমজান উপলক্ষে গাইবান্ধা অনলাইনের ব্রডব্যান্ড ইন্টারনেটের গ্রাহকরা অগ্রিম দুই মাসের বিল পরিশোধ করলেই দুই লিটার (৪৫০ টাকা সমমূল্যের) সরিষার তেল একদম ফ্রি দেওয়া দেওয়া হবে। এছাড়া যদি কোনো গ্রাহক নেট বিল বিকাশের মাধ্যমে পরিশোধ করে, তবে তাদের জন্য তেল ফ্রিতে হোম ডেলিভারি দেওয়া হবে।গাইবান্ধা অনলাইনের গ্রাহক নওশাদ মিয়া বলেন, গাইবান্ধা অনলাইনে দুই মাসের অগ্রিম নেট বিল পরিশোধ করলেই দুই লিটার সরিষার তেল ফ্রিতে পাওয়া যাচ্ছে। বিষয়টি গ্রাহকদের জন্য সত্যিই আনন্দের। রমজান আর বর্তমান তেলের বাজারে গ্রাহকদের ফ্রিতে তেল দেওয়ায় গাইবান্ধা অনলাইনকে স্বাদুবাদ জানাই।
অপর গ্রাহক ওবাইদুল ইসলাম বলেন, গাইবান্ধা অনলাইনের এমন অফার গ্রাহকদের জন্য সত্যিই সৌভাগ্যের। কেননা ইন্টারনেট বিল তো পরিশোধ করতেই হবে, সেখানে অল্প কয়েক দিনের ব্যবধানে আগাম দুই মাসেরে বিল পরিশোধ করলেই ফ্রিতে দুই লিটার তেল পাওয়া যাচ্ছে। 
গাইবান্ধা অনলাইনের স্বত্বাধিকারী আহসান কবির চৌধুরী বলেন, গ্রাহকদের সঙ্গে সুসম্পর্কের পাশাপাশি তাদের সঙ্গে যোগাযোগ ও পবিত্র রমজান উপলক্ষে তেল ফ্রি দেওয়া হচ্ছে। এটি শুরু করা হয়েছে ১ মার্চ থেকে। গ্রাহকরা অগ্রিম দুই মাসের নেট বিল পরিশোধ করলেই দুই লিটার সরিষার তেল দেওয়া হচ্ছে। কোনো গ্রাহক চাইলে আরও বেশি মাসের বিল পরিশোধ করে বেশি পরিমাণ তেল ফ্রিতে নিতে পারবেন।
রমজানে ফ্রিতে দেওয়ার মতো আরও অনেক কিছু থাকলেও তেল কেন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, বর্তমান সময়ে তেলের বাজার ঊর্ধ্বগতি। তাছাড়া তেলের বাজার নিয়ে মানুষের মাঝে অসন্তোষ রয়েছে। রমজানে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেওয়ার চিন্তা থেকেই ফ্রিতে তেল দেওয়া হচ্ছে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*