Breaking News
Home / জেলা সংবাদ / ৫ম দিনে শীতার্ত মানুষের মাঝে নিউ লাইফ ফাউন্ডেশনের কম্বল বিতরণ 

৫ম দিনে শীতার্ত মানুষের মাঝে নিউ লাইফ ফাউন্ডেশনের কম্বল বিতরণ 

ছাদেকুল ইসলাম রুবেলগাইবান্ধা, গাইবান্ধার পলাশবাড়ীতে গত এক সপ্তাহ থেকে শীতার্ত মানুষের বাড়ী বাড়ী গিয়ে এবং বিভিন্ন হাটে বাজারে ঘুরে ঘুরে অসহায় শীতার্তদের কম্বল দিয়ে শীত নিবারণের চেষ্টা অব‍্যাহত রেখেছেন। নিউ লাইফ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক ও মানবতার ফেরিওয়ালা  ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ। তিনি তার  ব্যক্তিগত তহবিল থেকে এই ‘শীতার্ত মানুষের পাশে দাড়াতে নিদের্শ দেন নিউ লাইফ ফাউন্ডেশন এর কার্যনিবার্হী পরিষদকে। তিনি বলেন, পীরগঞ্জ,পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলায় ৫ হাজার কম্বল বিতরণ করবেন এবং এ কর্মসূচী অব্যাহত থাকবে বলে তিনি  জানান।

নিউ লাইফফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের মাধ্যমে শীত পড়াথেকে শুরু করে এপর্যন্ত প্রতিদিন রাত ১০ টা থেকে গভীর রাত পর্যন্ত চলে ছিন্নমূল,অসহায়,দুস্থ,রিক্সা-ভ‍্যানচালক,শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ।কথায় আছে মাঘের শীতে বাঘ কান্দে। আর উত্তরবঙ্গে শুরুতেই শীতের তীব্রতা বেশি লক্ষ্যনিও। মাঘ মাসের শিরশিরানি বাতাসে সবচেয়ে বেশি  কষ্টে আছে অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষগুলো। 

এই হাড়কাপা শীতে শীতার্ত মানুষের পাশে রাতে  কম্বল নিয়ে হাজির নিউ লাইফ ফাউন্ডেশন এর এক ঝাঁক তরুন সমাজকর্মী।মঙ্গলবার (০১ফ্রেব্রুয়ারি) রাতে সাদুল্লাপুর ও পীরগঞ্জ উপজেলার নলডাঙ্গা,সাদুল্লাপুর সদর,মাদারগঞ্জ, ধাপের হাট,লালদিঘি বাজার,বড় গোপিনাথপুরসহ বিভিন্ন পাড়া-মহল্লা ও পাশ্ববর্তী ইউনিয়নগুলোতে রাতে ঘুরে ঘুরে কম্বল বিতরণ করতে দেখা যায়। এসময় উপস্থিত ছিলেন, নিউ লাইফ ফাউন্ডেশনের সভাপতি শাহ আব্দুর রব মোঃ সালেক,সাধারন সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান রুবেলসহ আরোও অনেকে।

About parinews

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*