Breaking News
Home / জেলা সংবাদ / ৫০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

৫০০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার সাঘাটা উপজেলায় ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজাসহ মিন্টু মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রবিবার বিকেলে ঘুড়িদহ ইউনিয়নের ঝাড়াবর্ষা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
মিন্টু মিয়া সাঘাটার কামালেরপাড়া ইউনিয়নের হাসিলকান্দি গ্রামের আবু হানিফ মোল্লার ছেলে। এ ঘটনায় একই উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের ঝাড়াবর্ষা গ্রামের মফিজল ইসলামের স্ত্রী মোছা. নিলুফা বেগম পলাতক রয়েছেন।
গাইবান্ধা র‌্যাব-১৩ কার্যালয় সূত্র জানায়, রবিবার গোপন সংবাদের ভিত্তিতে বিকেল ৩টার দিকে গাইবান্ধার সাঘাটা উপজেলার ঝাড়াবর্ষা গ্রামে অভিযান পরিচালনা করে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০০ গ্রাম গাঁজাসহ মিন্টু মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পলাতক রয়েছে ঝাড়াবর্ষা গ্রামের মফিজল ইসলামের স্ত্রী মোছা. নিলুফা বেগম।
বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা র‌্যাব ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ী মিন্টু মিয়া দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স¦ীকার করেছেন। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। মিন্টু মিয়ার বিরুদ্ধে সাঘাটা থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে ও আসামীকে থানায় হস্তান্তর করা হয়েছে।

About parinews