গাইবান্ধায় একদিনেই দুই কিশোরীর আত্নহত্যা

0
51

ব্যুরো চীফঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে পৃথক দুটি  ঘটনায় একইদিনে জান্নাতি আক্তার জুথী (১৫) এবং আরফিন আক্তার (১৪) নামে দুই কিশোরী আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার (১০ মার্চ) উপজেলার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রাম ও সর্বানন্দ ইউনিয়নের কিশামত নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আজ বুধবার (১১ মার্চ) সকালে ময়না তদন্তের জন্য নিহত দুই কিশোরীর মরদেহ গাইবান্ধা জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দল্লাহীল জামান।

ওসি জানান, জান্নাতি আক্তার জুথী সুন্দরগঞ্জ থানার তারাপুর ইউনিয়নের ঘগোয়া গ্রামে তার নানার বাড়িতে বেড়াতে এসেছিল।  মঙ্গলবার সকালে সে নিখোঁজ হলে তাকে খুঁজতে থাকে স্বজনরা। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশে একটি ঘরে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন নিহতের স্বজনরা। পরে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

নিহত জান্নাতি আক্তার জুথী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সোনারাম গ্রামের জয়নাল মিয়ার মেয়ে।
এদিকে একই দিনে সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের কিশামত নয়াপাড়া গ্রামের আরফিন আক্তার নামে অপর এক কিশোরী আত্মহত্যা করেছে। নিহত আরফিন নয়াপাড়া গ্রামের আইন উদ্দিনের (আইন পাগলা) মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, আরফিন আক্তার মানসিকভাবে ভারসাম্যহীন ছিল। মঙ্গলবার আরফিন ও তার ছোট ভাইকে বাড়িতে রেখে তার মা কাজে যায়। দুপুরে বাড়িতে এসে ঘরে আরফিনের ঝুলন্ত মরদেহ দেখতে পায় তার মা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তিনি আরও জানান, এর আগে আরফিন কয়েকবার আত্মহত্যার চেষ্টাও করেছিল বলে স্থানীয়রা জানান।

একইদিনে দুই কিশোরীর আত্নহত্যা’র বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান আরও বলেন, দুই কিশোরীকে হত্যা করা হয়েছে না কি তারা আত্মহত্যা করেছে, এই মৃত্যু রহস্য ময়না তদন্ত প্রতিবেদনের পর জানা যাবে। তবে এ ঘটনায় থানায় কেউ অভিযোগ না করায় পৃথক দুইটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

2

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here