মুজিবনগর দিবস উদ্যাপন উপলক্ষে ডেপুটি স্পীকার প্রদত্ত সাঘাটায় কর্মহীনদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

0
25

সাঘাটা থেকে :
মুজিবনগর দিবস উদ্যাপন ও করোনা ভাইরাস মোকাবেলায় গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি’র নিজস্ব তহবিল থেকে আজ শুক্রবার বোনারপাড়া ইউনিয়নের ভূতমারা আদর্শগ্রাম সহ বিভিন্ন এলাকার ৫শ’ কর্মহীনদের মাঝে ত্রাণ সামগ্রী (চাল, আলু, তেল, লবণ, বিস্কুট) বিতরণ করা হয়েছে।

এসব বিতরণ করেন, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, উপজেলা প্রকৌশলী ছাবিউল ইসলাম, বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন। এ সময় উপস্থিত ছিলেন, জুলফিকার আলী লিখন, বিপ্লব সরকার, বিপুল কুমার, শুভ্র মন্ডল, নাজিম মিয়া প্রমুখ।

বিতরণ পরবর্তী সাংবাদিকদের সাথে এক ভিডিও বার্তার মাধ্যমে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, মুজিবনগর দিবস উদ্যাপন ও করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন।

খেটে খাওয়া মানুষ যারা কর্মক্ষম হয়ে পড়েছে এবং হোটেল শ্রমিক, চায়ের দোকানদার, দিন মজুরদের জন্য আমার ব্যক্তিগত তহবিল হতে ত্রাণের ব্যবস্থা করা হয়েছে। এ ত্রাণ পর্যায়ক্রমে বিভিন্ন শ্রমজীবী সাধারণ মানুষের মাঝে বিতরণ অব্যাহত থাকবে। সেই সাথে মধ্যবিত্ত পরিবারের বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেওয়ার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি নির্দেশ দেন।

2

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here