গোবিন্দগঞ্জে করোনা উপসর্গে এক ব্যক্তির মৃত্যু

0
76

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আব্দুর রহমান(৫২)নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আব্দুর রহমান গোবিন্দগঞ্জ পৌরসভার আরজি খলসি গ্রামের মৃত গমির উদ্দিনের ছেলে। পরিবারের অসহযোগিতায় পুলিশ, স্বাস্থ্যকর্মী ও স্বেচ্ছাসেবকদের সহায়তায় তার দাফন সম্পন্ন করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলা চত্বরে চায়ের দোকান করে জিবিকা নির্বাহ করা আব্দুর রহমান(৫২) দীর্ঘদিন হতে ডায়াবেটিস ও কিডনি জনিত সমস্যায় ভুগছিলেন। ঈদের পর থেকে তার অসুস্থতা বেড়ে যায়। গত শুক্রবার জ্বর ও গলাব্যথায় তার অসুস্থতা আরও বেড়ে গেলে রাত সাড়ে ১১ টার দিকে আব্দুর রহমান মারা যায়।

কিন্তু আব্দুর রহমান মারা যাওয়ার পর তার দুই ছেলে, দুই মেয়ে ও ন্ত্রীসহ পরিবারের সকলেই করোনায় ভয়ে মৃত রহমানের কাছে যাওয়া বন্ধ করে দেয়। রাতেই বিষয়টি থানায় জানানো হলে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও’র পরামর্শে শনিবার সকালে গোবিন্দগঞ্জ থানা পুলিশ, স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও, গোবিন্দগঞ্জ উপজেলা ভূমি মসজিদের ইমাম মওলানা আরিফ বিল্লাহ, মোয়াজ্জেম মোঃ মোফাজ্জল হোসেন ও গ্রামবাসীর

সহায়তায় মৃত আব্দুর রহমানের লাশ দাফন করা হয়।
সেই সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে পরিবারের সংশ্লিষ্ট সকলকে হোম কোয়ারান্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়।

2

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here