দিনাজপুরে সুবিধা বি ত শিশুদের মাঝে মাংস বিতরণ ও মেহেদি উৎসব

0
85

 

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের উদ্দ্যোগে ২৫ জন সুবিধা বি ত শিশুদের মাঝে ২ কেজি করে মাংস,মাস্ক বিতরণ ও মেহেদী উৎসব পালন করেছে।

“আমরা সন্তুষ্টি” দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভুষিরন্দর তেতুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আজ সকালে সুবিধা বঞ্চিত শিশুদের মেহেদী পরিয়ে দেয় সংগঠনটির সদস্যরা এসময় আনন্দে মেতে উঠেন ওই শিশুরা।এরপর তাদের মাঝে ২৫ জন সুবিধা বঞ্চিতশিশুদের মাঝে ২ কেজি করে গরুর মাংস বিতরণ করেন।

ফাউন্ডেশনের সদস্যরা বলেন, মহামারি করোনার কারণে অনেকেই অসহায় হয়ে পড়েছে। বেশি করে সুবিধা বঞ্চিত শিশুগুলো।তাদের কোথায় যেতে পারছেনা, পারছেনা কারো সাথে মেলামেশা করতে তাই আমরা আমাদের এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন ও বনলতা চ্যারিটি কেন্ডিফ বিজনেস চেষ্টা করেছি এই শিশুগুলোর আনন্দ ভাগাভাগি করতে।ছোট্র পরিসরে মেহেদী পড়িয়ে ও মাংস বিলিয়ে তাদের মুখে একটু হাসি ফোটাতে।

এসময় উপস্থিত ছিলেন এরাইজ হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশনের সভাপতি হাসেম বাধন, প্রেস সেক্রেটারী সাহনাজ রায়হান সাম্মী, ফুড কো-অর্ডিনেটর জিহাদ রহমান সুজন ইসলাম, মাহাদীর, সাকলাইন, জিহাদ, তোফাজ্জল ইসলামসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা।

2

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here